Home Entertainment আমেরিকার প্রেসিডেন্ট হচ্ছেন অমিতাভ বচ্চন!

আমেরিকার প্রেসিডেন্ট হচ্ছেন অমিতাভ বচ্চন!

7
0

নভেল করোনা ভাইরাস জয় করে আগেই বাসায় ফিরেছেন বি-টাউনের বিগ বি অমিতাভ বচ্চন। কিন্তু ৬৫ বছরের বেশি বয়সী শিল্পী-কলাকুশলীরা করোনা পরিস্থিতিতে শুটিং সেটে আসতে আসতে পারবেন না, বোম্বে হাইকোর্টের এমন নিষেধাজ্ঞার পর নিজের কাজে ফেরা নিয়ে সন্দিহান হয়ে উঠেন অমিতাভ। ঠিক তখনই লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে বিকল্প পেশার দিকে চোখ ফেরান এই বলিউড শাহেনশাহ।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিকল্প পেশার সন্ধান চেয়ে একটি পোস্ট দিয়েছিলেন অমিতাভ। এরপরই মূল ঘটনার অবতারণা। তার এক অনুরাগীর সৌজন্যে তিনি বিদেশে চাকরির প্রস্তাব পান। তবে সেটি চাকরি নয়, চাকরির চেয়ে আরও অনেক বড় কিছু! আর সেই অফারটি ছিল অমিতাভের যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার অফার!

সেই অফারটি নিজের অফার লেটার ব্লগে পোস্ট করেন অমিতাভ। যেখানে দেখা যায়, এসডি নামের এক অনুরাগী ৭৭ বছর বয়সী অমিতাভকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘স্যার, আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।’

অন্য একটি প্রস্তাবও অমিতাভ বচ্চনকে দিয়েছেন তার ওই অনুরাগী। অমিতাভ যদি জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরন্তন হয়ে থাকবে, তাহলে তাকে ‘শান্তি বিক্রি’ করার প্রস্তাব দিয়েছেন ওই ব্যক্তি। এক্ষেত্রে তিনি অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন বলে জানান।

নিজের অনুরাগের এমন অভিনব প্রস্তাবে বেশ খুশি এই বলিউড কিংবদন্তি। অফার লেটারটির শেষে তাইতো অমিতাভ লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হলো।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ নামের একটি নতুন ছবিতে কাজ শুরুর কথা রয়েছে বিগ বি’র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here