Home Lead News করোনায় আরও ৩২ জনের মৃত্যু, মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ হাজার ৪৭৯...

করোনায় আরও ৩২ জনের মৃত্যু, মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ হাজার ৪৭৯ জন

6
0

দেশে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মুত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ হাজার ৪৭৯ জনে দাঁড়ালো।

এই সময়ের মধ্যে নতুন করে আরও ১ হাজার ৫৯২ জন আক্রান্ত হয়েছেন। দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ২৫ হাজার ১৫৭ জন।

এছাড়াও আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৪২৩ জন। দেশে এখন মোট সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা বেড়ে ২ লাখ ২১ হাজার ২৭৫ জন হয়েছে।

রবিবার (০৬ সেপ্টেম্বর) বিকেলে দেশের করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সবশেষ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সারা দেশে ৯৩টি ল্যাবে ১১ হাজার ২২৪টি নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষা হয়েছে ১১ হাজার ৩৫৪টি। এর মধ্যে আগের কিছু নমুনা ছিল।

২৪ ঘণ্টায় যে ৩২ জন মারা গেছেন তাদের মধ্যে পুরুষ ২৫ জন ও নারী ৭ জন। এ পর্যন্ত ৩ হাজার ৫০৪ জন পুরুষ ও ৯৭৫ জন নারী মারা গেছেন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছর বয়সী ২ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ৪ জন ও ৫১ থেকে ৬০ বছর বয়সী ৯ জন এবং ষাটোর্ধ্ব রয়েছেন ১৭ জন।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রামে ৪ জন, রাজশাহীতে ২ জন, খুলনায় ৪ জন, বরিশালে ১ জন, সিলেটে ৩ জন, ও রংপুর বিভাগে ১ জন রয়েছেন। হাসপাতালে মারা গেছেন ২৯ জন এবং বাসায় ৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here