Home Entertainment অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা অরোরার করোনা পজিটিভ

অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা অরোরার করোনা পজিটিভ

6
0

ভারতে মহামারি নভেল করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছেই। ইতোমধ্যে ব্রাজিলকে টপকে আক্রান্তের তালিকায় দুই নম্বরে উঠে গেছে দেশটি। এবার সেই আক্রান্তের তালিকায় যোগ হয়েছে বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা অরোরার নাম।

গতকাল রবিবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অর্জুন। শরীরে করোনার উপসর্গ নেই। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

প্রেমিক অর্জুন কাপুরের করোনা পজিটিভ হওয়ার পর একইদিন সন্ধ্যায় প্রেমিকা মালাইকারও করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে।

মালাইকার বোন অমৃতা অরোরা জানিয়েছেন, মালাইকার শরীরেও কোনও উপসর্গ নেই। তিনি অর্জুনের মতো বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াকে মালাইকা অরোরা বলেন, ‘আমি করোনায় আক্রান্ত। কোনও উপসর্গ নেই। বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। সুস্থ ও শক্তিশালী হয়ে ফিরবো।’

এদিকে অর্জুন কাপুর ইনস্টাগ্রামে লিখেছেন- ‘আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি, এটা আপনাদের জানানো আমার দায়িত্ব। আমি ভালো আছি। কোনও উপসর্গ নেই। নিজেকে আইসোলেটেড করে রেখেছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। ভাইরাসকে হারিয়ে মানবতার জয় হবে, এমনটাই আমি বিশ্বাস করি।’

এর আগে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, আরাধ্য বচ্চন করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন। এছাড়াও বলিউডের আরও অনেকেই গেল দিনগুলোতে করোনা জয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here