Home Lead News এরশাদের মৃত্যুর আগেই আমি ভালো ছিলাম: বিদিশা

এরশাদের মৃত্যুর আগেই আমি ভালো ছিলাম: বিদিশা

7
0

প্রাসাদ রাজনীতির কারণে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও  প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাথে বৈবাহিক বিচ্ছেদ হয়েছিল দাবি করে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক।  তিনি বলেন, এরশাদের মৃত্যুর আগেই আমি ভালো ছিলাম।  মৃত্যুর পর আমাদের একমাত্র পুত্র এরিক ও তার সম্পদ লটুপাট করার জন্য এখনও ষড়যন্ত্র অব্যাহত আছে।  হুমকি ধামকি চলছে।

সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতের আগে বিদিশা সিদ্দিক এক প্রেস ব্রিফিং করে একথা বলেন।

এ সময় পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ ছাড়াও এরশাদ গঠিত জোট বিএনএ-এর সভাপতি সেকেন্দার আলী মনি, মুখপাত্র শেখ মোস্তাফিজার রহমান, মহাসচিব মু. জাহাঙ্গীর হোসেন সমন্বয়কারী মু. আক্তার হোসেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক ও এরিক এরশাদের লিগাল অ্যাডভাইজার কাজী রুবায়েত হাসান, এন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশার একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে বিদিশা বলেন, যারা এক সময়ে এরিকের মাধ্যমে নমিনেশন নিয়েছে।  মন্ত্রী এমপি হয়েছে। ফল প্রটুস পাঠিয়েছে।  তারা এখন তার কোন খোঁজ রাখেনি।  এরশাদের মৃত্যুর আগেও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়েছে।  এখনও হচ্ছে।  জিডি হামলা মামলা হুমকি ধামকি সব কিছু আমাকে সহ্য করতে হচ্ছে।

তিনি আরও বলেন, এখন চলছে নতুন ষড়যন্ত্র।  আর তা হলো কিভাবে এরিকের সম্পদ লুটপাট করা যায়।  আমি এরশাদের সম্পদের লোভে রংপুর আসিনি।  তার কবর জিয়ারতের মাধ্যমে তার দোয়া নিয়ে আমি রাজনীতির মাঠে সক্রিয় হতে চাই।  এরিক ও তার সম্পদকে রংপুরবাসির হাতে তুলে দিলাম, আপনারা দেখে রাখবেন।  পরে তিনি পুত্র এরিককে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন।

ফুল দিয়ে শ্রদ্ধা জানান কবরে।  এর আগে বেলা ১২ টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে এসে সোজা পল্লী নিবাসে যান।  সেখানে এরিক এরশাদের ছবিতে চুমু খান।  পরে উপরে গিয়ে ২০ মিনিট পর প্রেস ব্রিফিং করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here