Home Lifestyle মোবাইলে লাইকি ভিডিও বানাতে গিয়ে ঝলসে গেছে শিক্ষার্থীর মুখ

মোবাইলে লাইকি ভিডিও বানাতে গিয়ে ঝলসে গেছে শিক্ষার্থীর মুখ

6
0

কুড়িগ্রামের রাজারহাটে লাইকি ভিডিও বানাতে গিয়ে মুখ ঝলসে গেছে মেহেদী হাসান স্বপন (১৮) নামে এক শিক্ষার্থীর।  মেহেদী  উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধরখন্ড ক্ষেত্র গ্রামের আমিনুর রহমানের পুত্র।

অভাবী সংসারে বায়না ধরে এক সপ্তাহ আগে ভূট্টা বিক্রির ১৩ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে মোবাইল কিনে নেয়।  এরপর স্থানীয় ছেলেদের দেখাদেখি সে লাইকি ভিডিও বানাতে ব্যস্ত হয়ে পড়ে। ছোট ছোট ছেলেদের নিয়ে বিভিন্ন রকমের বিনোদনমূলক লাইকি ভিডিও তৈরি করে লাইকি অ্যাপসে আপলোড করে।

গত রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে চাচাতো ভাইদের নিয়ে বাড়ির পাশে ফাঁকা জমিতে লাইকি ভিডিও বানাতে যায় মেহেদী।  মুখে পেট্রোল নিয়ে মুখ দিয়ে আগুন বের করার ভিডিও বানাতে চেয়েছিল মেহেদী।  সেই আগুন মেহেদীর পুরো মুখে লেগে ঝলসে যায়।  চাচাতো ভাইদের চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।  তার মুখের প্রায় ৯০ শতাংশ ঝলসে গেছে।

মেহেদীর মা ফাতেমা বেগম জানান, আমাদের অভাবের সংসার।  এলাকার ছেলেদের দেখাদেখি সেও মোবাইল কেনার জন্য বাড়িতে চাপ দিতে থাকে।  পরে তার (মেহেদীর) চাপ সামলাতে না পেরে মোবাইল কেনার জন্য এক সপ্তাহ আগে ১০ হাজার টাকা দিই।  আর আজ এই অবস্থা।  এখন চিকিৎসা করার মতো টাকা নাই।  বাড়িতেই গ্রাম্য ডাক্তার দিয়ে চিকিৎসা করাচ্ছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here