Home More নুশরাত জাহান নোহার লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই কলেজছাত্রীর আত্মহত্যা

নুশরাত জাহান নোহার লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই কলেজছাত্রীর আত্মহত্যা

6
0

বরিশালের আগৈলঝাড়ায় তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী নুশরাত জাহান নোহার লাশ উদ্ধারের রেশ কাটতে না কাটতেই একই ইউনিয়নের এক কলেজছাত্রীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নারায়ণ বৈরাগীর কলেজ পড়ুয়া মেয়ে পুতুল বৈরাগী (১৮)র ঝুলন্ত লাশ উদ্ধার করে এসআই সুশান্ত কুমার।

এসআই সুশান্ত কুমার জানান,  আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পুতুল। তবে তাৎক্ষণিকভাবে পুতুলের আত্মহত্যার কোন কারণ জানা যায়নি। পুতুল স্থানীয় বাগধা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

পুতুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে পুতুলের মরদেহ ময়না তদন্তর জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

এরআগে গতকাল আগৈলঝাড়ায় স্কুল শিক্ষকের বেত্রাঘাতের অপমান সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীর রহস্যজনক আত্মহত্যা নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে। আত্মহত্যার ঘটনায় মারধর করা শিক্ষককে অভিযুক্ত করে শিক্ষার্থীর বাবা থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here