Home More নেত্রকোনায় ট্রলারডুবি; মামলায় ৫ জেলেকে হাজতে প্রেরণ

নেত্রকোনায় ট্রলারডুবি; মামলায় ৫ জেলেকে হাজতে প্রেরণ

6
0

জেলার কলমাকান্দায় গুমাই নদীতে ট্রলার ডুবির ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনার জেলা প্রশাসক (ডিসি) কাজী আবদুর রহমান।

জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদকে প্রধান করে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়। অন্যান্যদের মধ্যে রয়েছেন কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, কলমাকান্দা থানার ওসি, ফায়ার সার্ভিসের ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এছাড়াও বৃহস্পতিবার দিনব্যাপী সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থলে দুজন নিখোঁজকে উদ্ধারে ডুবুরি দল কাজ করছে বলে জানা যায়।

অন্যদিকে বৃহস্পতিবার বিকালে দুই নৌকার ৬ মাঝিকে আসামি করে কলমাকান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে। সুনামগঞ্জের ধর্মপাশার মধ্যনগরের আবদুল ওয়াহাবের স্ত্রী ও এক শিশু পুত্র নিহত এবং এক শিশু কন্যা নিখোঁজ থাকায় সকলের পক্ষে তিনি বাদী হয়ে মামলাটি করেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মাজাহারুল করিম সত্যতা নিশ্চিত করে জানান ছয় আসামির মধ্যে ৫ জনকে আটক করে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

নেত্রকোনার জেলা প্রশাসক(ডিসি) কাজি আবদুর রহমান জানান, যেহেতু এর আগেও মদনে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে সে কারণে ৫ সদস্যের তদন্ত কমিটি ছাড়াও জেলার সকল উপজেলার ইউএনও, ওসি ও বিআইডব্লিটিএ কর্মকর্তাদের দিয়ে আরও একটি কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here