Home More চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের বিরূদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের বিরূদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ

4
0

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের বিরূদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ।  এ সময় নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ, মারামারিসহ বিভিন্ন ঘটনায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্যসহ ১৬ জন আসামিকে গ্রেফতার করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাত ও শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ঘটনায় তাদের গ্রেফতার করা হয় বলে বিষয়টি জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

কোতোয়ালি থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার নিউ মার্কেট মোড় থেকে কিশোর গ্যাংয়ের একটি চক্র পেয়ার আহমদ (২৫) নামের এক যুবককে অপহরণ করেন।  তারা ব্রিক ফিল্ড এলাকায় নিয়ে গিয়ে জিম্মি করেন এবং চাঁদা দাবি করেন।  বিষয়টি বুঝতে পেরে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয় এবং ভিকটিমকে জীবিত উদ্ধারসহ ০৬ জন কিশোর অপরাধীকে গ্রেফতার করা হয়।

এছাড়া, রেলওয়ে ষ্টেশন রোডের এক দোকানদারের কাছ থেকে চাঁদা দাবি ও ত্রাসের সৃষ্টির ঘটনায় নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়।  অভিযানে মো. সাহেদ হোসেন প্রকাশ মনা (২২) ও মো. রফিককে (২০) গ্রেফতার করা হয়।  এর মধ্যে মনা মিরসরাইয়ের শাহ আলম ও রফিক কুমিল্লার মো. কামাল হোসেনের ছেলে।

ওসি মোহাম্মদ মহসিন জানান, স্টেশন রোড ও ব্রিক ফিল্ড এলাকা ছাড়াও কোতোয়ালী থানাধীন আরও তিনটি এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।  যেখানে কিশোর গ্যাংয়ের আরও ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।  তাদের প্রত্যকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।  একইসঙ্গে কোতোয়ালী থানা এলাকায় কোন গ্যাং থাকবে না বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here