Home Sports মেজাজ হারিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়কে গাধা বললেন মেসি!

মেজাজ হারিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়কে গাধা বললেন মেসি!

4
0

মেসিকে থামানো কষ্টকর। তারপরও অনেক সময় মেসিকে আটকে রাখার চেষ্টা করা হয়-হোক সেটা বার্সেলোনা হোক কিংবা আর্জেন্টিনার জার্সিতে। তাকে ঘিরেই প্রতিপক্ষ পরিকল্পনা সাজায়। মেসিকে আটকানোর চেষ্টায় থাকেন প্রতিপক্ষের একাধিক ফুটবলার।

শনিবার (১২ সেপ্টেম্বর) প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে নেস্টিকের বিপক্ষে আবারও বার্সার জার্সি গায় চাপিয়েছিলেন মেসি। এই ম্যাচ থেকেই আবারও তিনি নেতৃত্ব পেয়েছেন। খেলতে নামলেও মনটা বোধ হয় তেমন ভালো ছিল না মেসির। মাত্র ৪৫ মিনিট মাঠে ছিলেন। এর মাঝে বেশ কয়েকবার তাকে মেজাজ হারাতে দেখা গেছে। যদিও মাঠ এবং মাঠের বাইরে ভীষণ শান্ত স্বভাবের মানুষ হিসেবে মেসি পরিচিত।

প্রস্তুতি ম্যাচে নেস্টিক মিডফিল্ডার হাভিয়ের রিবেলেসের ওপর দায়িত্ব ছিল মেসিকে মার্কিং করার। মেসিকে আটকাতে গিয়ে বারবার তিনি ধাক্কাধাক্কি করছিলেন। ম্যাচ শেষে এক সাক্ষাৎকারে রিবেলেস নিজেই জানালেন যে, মেসি তার ওপর খেপে গিয়েছিলেন। রাগে গজগজ করতে করতে মেসি তাকে বলেন, ‘গাধা করছটা কি! সারাক্ষণ লাথি মেরে আমাকে থামাতে চাও?’

রিবেলেস জবাবে মেসিকে বলেছিলেন, ‘তোমার মতো সেরা খেলোয়াড়কে এভাবে ছাড়া তো থামানোর আর কোনো উপায় নেই’।

এখানেই আসলে মেসির শ্রেষ্ঠত্ব। প্রতিপক্ষ খেলোয়াড়দের সম্মান আদায় করে নেওয়া ফুটবলাররাই তো আসল বিশ্বতারকা। মেসি তাদের অন্যতম একজন। এখন দেখার, নতুন মৌসুমে বার্সার হয়ে মাঠে কেমন পারফর্ম করেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here