Home Sports মার্সেইয়ের আলভারোকে চড় মেরে নেইমার খেয়েছেন লাল কার্ড!

মার্সেইয়ের আলভারোকে চড় মেরে নেইমার খেয়েছেন লাল কার্ড!

5
0

নেইমারের বর্ণবাদের শিখার হওয়ার অভিযোগ তদন্ত শুরু করছে লিগ ওয়ান শৃঙ্খলা কমিটি। গত রবিবার মার্সেইয়ের বিপক্ষে ১-০ গোলে পিএসজির হারের ম্যাচে ঘটে অনাকাঙ্খিত ঘটনা। ম্যাচে দুই দলের মোট পাঁচটি লাল কার্ড দেখান রেফারি। মার্সেইয়ের আলভারোকে চড় মেরে নেইমার খেয়েছেন লাল কার্ড। পরে নেইমার আলভারোর বিরুদ্ধে বর্ণবাদি মন্তব্যের অভিযোগ এনেছেন।

ওদিকে মার্সেইয়ের সেই ফুটবলার আলভারো গঞ্জালেজকে নাকি থুতু দিয়েছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। লাল কার্ড খাওয়া কুরজাওয়ার লাথি মারারও একটি ঘটনা আছে। এই তিন ঘটনাসহ বুধবার লিগ ওয়ান শৃঙ্খলা কমিটি রেফারিন পাঁচ লাল ও ১৪ হলুদ কার্ড দেখানোর যৌক্তিকতা নিয়েও আলোচনা হবে।

ফরাসি ফুটবল ফেডারেশনের নিয়ম অনুসারে, বর্ণবিদ্বেষের অভিযোগ সত্য হলে দশ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন আলভারো। ডি মারিয়ার বিপক্ষে ওঠা থুতু দেওয়ার অভিযোগ সত্য হলে তিনি ছয় ম্যাচ নিষিদ্ধ হতে পারেন। আর লাথি মারার জন্য পিএসজির লেভিন কুরজাওয়া সাত ম্যাচের নিষেধাজ্ঞা পেতে পারেন।

আবার বর্ণবিদ্বেষের অভিযোগ মিথ্যা হলে শাস্তির মুখে পড়তে পারেন নেইমার। পিএসজি অবশ্য আন্তরিকভাবে নেইমারকে সমর্থন দিচ্ছে। ক্লাব জানিয়েছে, তারা আশা করছে এই জঘন্য আচরণের বিপক্ষে সোচ্চার হবে সবাই।  লিগের শৃঙ্খলা কমিটির ওপর পুরোপুরি আস্থা দেখিয়ে তদন্তে সহযোগিতারও আশ্বাস দিয়েছে পিএসজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here