Home More আর্থিক সহায়তা পেল মসজিদে বিস্ফোরণে নিহত ইমাম-মুয়াজ্জিনের পরিবার

আর্থিক সহায়তা পেল মসজিদে বিস্ফোরণে নিহত ইমাম-মুয়াজ্জিনের পরিবার

3
0

নারায়ণগঞ্জে ফতুল্লার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদ বিস্ফোরণে নিহত মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে তাদের পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেয়া হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশন এর পরিচালক (সমন্বয় বিভাগ) মোহাম্মদ মহিউদ্দিন মজুমদার, ঢাকা ইমাম প্রশিক্ষণ একাডেমী পরিচালক মো. আনিসুজ্জামান শিকদার, নারায়ণগঞ্জ ইসলামী ফাউন্ডেশনে উপ-পরিচালক মো. জাকির হোসেন। এসময় বাইতুস সালাত মসজিদে বিস্ফোরনে দ্বগ্ধ হয়ে নিহত মসজিদের ইমাম আবদুল মালেক ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ইসলামি ফাউন্ডেশনে উপ-পরিচালক মো. জাকির হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর গঠিত ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট থেকে দুই পরিবারকে পৃথকভাবে পঞ্চাশ হাজার করে ১ লাখ টাকা চেক তুলে দেওয়া হয়েছে। আজ দুই পরিবারকে ২০ হাজার করে ৬০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। পরবর্তীতে আরে ২০ হাজার করে চল্লিশ হাজার টাকার চেক প্রদান করা হবে।

জেলা প্রশাসক জসিম উদ্দিন জানান, ইমাম আবদুল মালেক ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হলো। আমরা ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে নানাভাবে সহায়তার চেষ্টা করছি। পরিবারের যোগ্য সন্তানদের চাকরির ব্যবস্থা করার চেষ্টা করছি। মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে আর্থিক সহায়তার ব্যবস্থা হচ্ছে। তিনি বলেন, মুসল্লীদের নামাজে সমস্যার কথা চিন্তা করে আমরা বিভিন্ন সংস্থার তদন্ত কমিটিকে বলেছি প্রয়োজনে মসজিদের  দ্বিতীয় ও তৃতীয় তলা ছেড়ে দিতে। যাতে সেখানে নামাজের ব্যবস্থা করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here