Home More আহমদ শফীর জানাজায় ‘জামায়াতের’ উপস্থিতি

আহমদ শফীর জানাজায় ‘জামায়াতের’ উপস্থিতি

3
0

হেফাজতে ইসলামের আমির, জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার সাবেক মহাপরিচালক ও দেশের শীর্ষ কওমী আলেম আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় জামায়াতের সরব উপস্থিতি ছিল। জানাজার আগে জামায়াত-ছাত্রশিবিরের নেতাকর্মীরা দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার প্রধান ফটকে অবস্থান নেয়।

এ সময় বক্তব্য দেন জামায়াতের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম সরওয়ার। তিনি বলেন, হাজার হাজার ওলামা মাশায়েখদের ওস্তাদ, বিশ্ব বরেণ্য আলেমে দ্বীন আল্লামা আহমদ শফীকে হারিয়ে আমরা অত্যন্ত ব্যথিত। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আমরা তার অসমাপ্ত দায়িত্ব পালন করার জন্য ওলামায়েকেরামদের প্রতি উধাত্ত আহবান জানাচ্ছি। মহান আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন সেই দোআ কামনা করছি।

উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল সালাউদ্দীন আইয়ুবী, চট্টগ্রাম উত্তর জেলা জামায়াতের আমির মুহাম্মদ আমীরুজ্জামান, চট্টগ্রাম মহানগরী জামায়াতের নায়েবে আমির ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ উল্লাহ, শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি এস এম লুৎফর রহমন, নগর উত্তর শিবিরের সভাপতি হাসান ইলাহী, চবি শিবিরের সভাপতি শরীফ উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা জামায়াত নেতা রবিউল হোসাইন, জামায়াত নেতা আলাউদ্দীন, ফজলুল করিম, ছাত্রশিবির চট্টগ্রাম পূর্ব জেলা সভাপতি আলাউদ্দীন, শিবির নেতা জোবায়ের ও সাইফুদ্দীন খালেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here