Home National খুলনায় ‘বনজীবী’ নারীদের মাঝে নৌকা বিতরণ

খুলনায় ‘বনজীবী’ নারীদের মাঝে নৌকা বিতরণ

3
0

খুলনার কয়রায় সমাজে পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ- গোষ্ঠী মুন্ডা নারীদের অর্থনৈতিক উন্নয়নের জন্য বনজীবী মুন্ডা নারীদের মাঝে নৌকা বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আইসিডির আয়োজনে ৬নং কয়রা সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে ৩০ জন বনজীবী নারীদের মাঝে নৌকা বিতারণ করা হয়।

কয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম হুমায়ন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলজি বাংলাদেশের ব্যবস্হপনা পরিচালক ডি কে সন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন বলেন, এলজি শুধু ব্যবসায়ীক গোষ্ঠী নয়। এলজি সব সময় সমাজের পিছিয়ে পড়া জন গোষ্ঠীর উন্নয়নে বিভিন্ন কাজ করে চলেছে। তারই ধারাবাহিকতায় আজ মুন্ডা বনজীবী নারীদের মাঝে নৌকা বিতরণ করা হল।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস বলেন, আইসিডি কয়রার পিছিয়ে পড়া মুন্ডা জনগোষ্ঠী ও বিধবাদের নিয়ে কাজ করে চলেছেন। তাদের আয়োজনে এবং এলজি বাংলাদেশের অর্থায়নে বনজীবী ৩০ জন মুন্ডা নারীদের মাঝে নৌকা বিতারণের জন্য ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কাজী মুস্তাইন বিল্লাহ,কাশিয়াবাদ ফরেষ্ট ষ্টেশন কর্মকর্তা আব্দুল্লাহ আল বাহরাম,কয়রা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here