Home Lifestyle ট্রাকচাপায় ছাগল মারায় গণপিটুনিতে চালকের মৃত্যু

ট্রাকচাপায় ছাগল মারায় গণপিটুনিতে চালকের মৃত্যু

4
0

রাজশাহীর বাগমারায় ট্রাকচাপায় দুটো ছাগল মারার ঘটনায় ট্রাক চালক আবু তালেবকে (৩৩) পিটিয়ে হত্যা করেছেন ছাগলের মালিক ও তার লোকেরা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে তাকে মারপিটের পর শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩ টার দিকে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আবু তালেব পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকার বাসিন্দা।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল মেরে ফেলেন ট্রাক চালক আবু তালেব। পরে ছাগলের মালিক গোলাম মোস্তফা ১০ থেকে ১৫টি মোটরসাইকেলে লোকজন ডেকে নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। অন্তত ১৬ কিলোমিটার এলাকা মোটরসাইকেলে ধাওয়া করে তারা রাত সোয়া আটটার দিকে পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এসে ট্রাক চালক আবু তালেবকে আটক করে।

এসময় তাকে পিটিয়ে মারাত্মক জখম করে ফেলে রেখে তারা চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে তিনটার দিকে ট্রাক চালক মারা যান। এঘটনায় পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হবে। মামলায় কারা আসামী হবেন সে তথ্য সংগ্রহ চলছে বলে জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here