Home Lead News গায়েবি মামলাই আ.লীগের প্রধান হাতিয়ার: ডা.শাহাদাত

গায়েবি মামলাই আ.লীগের প্রধান হাতিয়ার: ডা.শাহাদাত

2
0

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার দেশে এক দলীয় শাসন চালাচ্ছে।  সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত।  আর এ সরকার রাজনীতিতে বিশ্বাসী নয়, তাদের গায়বি মামলাই প্রধান হাতিয়ার।

রবিবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম আদালতে হাজিরা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে।  কিন্তু মিথ্যা মামলা, হামলা, নির্যাতন-নিপীড়ন করে কোন স্বৈরাচার সরকার টিকে থাকতে পারে নাই, এই সরকারও পারবে না।  বিএনপি নেতাকর্মীরা মিথ্যা মামলা হামলাকে ভয় পায় না।

তিনি বলেন, দেশ আজ দুর্নীতি-দুঃশাসনের রাজ্যে পরিণত হয়েছে।  সরকারের রন্ধে রন্ধে দুর্নীতি আর দুর্নীতি।  সরকারের এই দুর্নীতির দুর্গন্ধ আজ সারা দেশে ছড়িয়ে পড়েছে।  দেশের জনগণ দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে।  জনগণের সরকার প্রতিষ্ঠা হলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে, আইনের শাসন, ন্যায্যবিচার প্রতিষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন, আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া অ্যাডভোকেট এনামুল হক এডভোকেট নাজিম উদ্দিন এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ এডভোকেট তারেক আহমেদ এডভোকেট নেজাম উদ্দিন অ্যাডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ এডভোকেট নাজমুল হাসান  এডভোকেট যাদেদ বিন রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here