Home More বড়াইগ্রামে বাবার বিরুদ্ধে মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ

বড়াইগ্রামে বাবার বিরুদ্ধে মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ

1
0

নাটোরের বড়াইগ্রামে ১৬ বছর বয়সী নিজ মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে।  এ ব্যাপারে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে মেয়েটির মা বড়াইগ্রাম থানায় স্বামী শরিফুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

শরিফুল ইসলাম উপজেলার বড়াইগ্রাম পৌরশহরের গোয়ালফা এলাকার বশরত মন্ডলের ছেলে।

জানা যায়, শরিফুল ইসলাম সাধক ফকির-তরিকায় সন্ন্যাসী ব্রত হলে গত দুই বছর আগে স্ত্রী তাকে ছেড়ে অন্য একটি এলাকায় বিয়ে বন্ধনে আবদ্ধ হন এবং শরিফুল ইসলামের মেয়ে নাটোরের দিঘাপতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামের তার নানা আনোয়ার হোসেনের বাসায় থাকে।  গত কোরবানির ঈদের ৬ দিন আগে শরীফুল নানা কৌশলে মেয়েকে বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে এবং দীর্ঘদিন জোরপূর্বক শ্লীলতাহানি ঘটায়।

হয়রানির শিকার মেয়েটি জানায়, সর্বশেষ গত রবিবার রাতে তাকে নির্যাতন করেন শরিফুল।  এরআগে দুই মাস যাবৎ মেয়েটিকে যৌন হয়রানি করে আসছেন তিনি।  মেয়েটি এ ঘটনা দাদা-দাদীকে জানালেও এতে কোন লাভ হয়নি বরং সে আর‌ও অসহায় হয়ে পড়ে এবং বিভিন্ন সময় যৌন নির্যাতনের পাশাপাশি শারীরিকভাবেও নির্যাতনের শিকার হয়।

একপর্যায়ে মেয়েটি তার নানীকে ঘটনাটি খুলে বললে মেয়েটির মা ও নানী গত সোমবার এসে মেয়েটিকে উদ্ধার করে ও থানায় মামলা দায়ের করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।  অভিযুক্ত পিতা পলাতক রয়েছে।  তাকে আটক করতে পুলিশ চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here